মেয়ে তুমি
- মোঃ হুমায়ুন কবির - তুমি রবে নিরবে ০৪-০৫-২০২৪

গোলাপ ফুলের সুভাস তুমি!
মন মাতানো গান তুমি!
রাত জাগা ঐ জোনাকী তুমি!
হাসির রাজ্যের রাজকণ্যা তুমি!
ঐ আকাশের শশী তুমি!
জ্যোৎস্না রাতের পরী তুমি!
আমার চোখের মণি তুমি!
তোমার হাসির পাগল আমি
মেয়ে তুমি!

বিকেল বেলার হাওয়া তুমি!
বর্ষা কালের বৃষ্টি তুমি!
শরৎ কালের ফুল তুমি!
বসন্তের ঐ কোকিল তুমি!
মেয়ে তুমি!

ভোর বেলার পাখি তুমি!
সপ্ন ছোঁয়ার সাথী তুমি!
পথ চলার শক্তি তুমি!
শেষের ট্রেনের যাত্রী তুমি!
মেয়ে তুমি!
-শেষের ট্রেন-

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।